advertisement
advertisement
advertisement
advertisement

চমক দিতে এবার রাজশাহীতে সারার নতুন আউটলেট

রাজশাহী ব্যুরো
২৪ নভেম্বর ২০২২ ০৮:২৫ পিএম | আপডেট: ২৪ নভেম্বর ২০২২ ০৮:২৫ পিএম
advertisement

একই ছাদের নিচে সাশ্রয়ী দামে উন্নতমানের পোশাকের প্রতিশ্রুতি পূরণে এবার রাজশাহীতে আনুষ্ঠানিকভাবে যাত্রা শুরু করলো ‘সারা’। আজ বৃহস্পতিবার সন্ধ্যায় সারার নতুন এই আউটলেটের উদ্বোধন করেন রাজশাহী সিটি করপোরেশনের মেয়র এএইচএম খায়রুজ্জামান লিটন।

স্নোটেক্স গ্রুপের লাইফস্টাইল ব্র্যান্ড ‘সারা’ এর নবম আউটলেটের শুভ উদ্বোধন হলো রাজশাহী মহানগরীর প্রাণকেন্দ্র রানীবাজার মোড়ে। এখন থেকে রানীবাজারের ইউনাইটেড টাওয়ার এই ঠিকানাতেই পাওয়া যাবে সারার পোশাকের সকল সংগ্রহ।

advertisement

এ সময় স্নোটেক্স গ্রুপ ও ‘সারা’ লাইফস্টাইলের ব্যবস্থাপনা পরিচালক এসএম খালেদ, পরিচালক শরীফুন রেবা, জাতীয় ক্রিকেট দলের সাবেক অধিনায়ক খালেদ মাসুদ পাইলটসহ আরও অনেকেই উপস্থিত ছিলেন।

advertisement 4

উদ্বোধনী অনুষ্ঠানে জানানো হয় ফ্যাশন জগতে নতুন চমক সৃষ্টি করতে আধুনিক ফ্যাশনের আইকনিক প্রতিষ্ঠান সারা লাইফস্টাইল নিয়ে এসেছে রকমারি রঙ ও ডিজাইনের শার্ট, এথনিক কুর্তি, এক্সক্লুসিভ পার্টি টপস, শাড়ি, নিট টি শার্ট, লেগিংস, ডেনিম, লন, শ্রাগস, পালাজো ফর লেডিস অ্যান্ড গার্লস, জিন্স ফর মেনজ অ্যান্ড বয়েজ, পোলো টি শার্ট, পাঞ্জাবি। এ ছাড়া কিডস আইটেমসহ আরও নানা পোশাকের সমাগমে সজ্জিত থাকছে ‘সারা’। আসন্ন শীতকালকে লক্ষ্য রেখে ‘সারা’ লাইফস্টাইল তাদের এই নতুন আউটলেটে শিশু, নারী, পুরুষ সবার জন্য রয়েছে আকর্ষণীয় সব পোশাক নিয়ে এসেছে।

কর্তৃপক্ষ জানিয়েছে, ‘সারা’ বাংলাদেশের রপ্তানিমুখী পোশাক শিল্পের সঙ্গে প্রত্যক্ষভাবে জড়িত স্নোটেক্স গ্রুপের সহযোগী প্রতিষ্ঠান। সামর্থ্যের মধ্যে গুণগত মানের পোশাক ক্রেতার হাতে পৌঁছে দেওয়ার লক্ষ্য নিয়ে ‘সারা’ কাজ শুরু করেছে ২০১৮ সালের মে মাস থেকে। ঢাকার বাইরে ‘সারা’র প্রথম আউটলেট রংপুরে জাহাজ কোম্পানির মোড়ে।  শ্রম ও কর্মসংস্থান মন্ত্রণালয়ের অধীনে ‘হেলথ অ্যান্ড সেফটি’ অ্যাওয়ার্ড, ‘গ্রিন ফ্যাক্টরি’ অ্যাওয়ার্ড ও বিজিএমইএ-এর ‘মেড ইন বাংলাদেশ সপ্তাহ ২০২২’ এ পণ্য উন্নয়ন ও শিল্প প্রকোশলে অবদান রাখায় স্পেশাল অ্যাওয়ার্ড অর্জন করেছে স্নোটেক্স।

প্রতিষ্ঠানটি এখন ১৮ হাজারেরও বেশি মানুষের কর্মসংস্থান করে যাচ্ছে বলে জানিয়েছেন সারা লাইফস্টাইল লিমিটেড এর উপব্যবস্থাপক (মিডিয়া ও জনসংযোগ) শেখ রাহাত অয়ন।

advertisement