advertisement
advertisement
advertisement

হাওয়া ভবনের কসাইদের ছাড় নেই: শিক্ষা উপমন্ত্রী

চট্টগ্রাম ব্যুরো
২৯ নভেম্বর ২০২২ ০৯:৪৪ পিএম | আপডেট: ২৯ নভেম্বর ২০২২ ০৯:৪৪ পিএম
শিক্ষা উপমন্ত্রী মহিবুল হাসান চৌধুরী নওফেল। পুরোনো ছবি
advertisement

হাওয়া বাহিনীর তৈরি করা কসাইদের ছাড় দেওয়া হবে না বলে সতর্ক করেছেন শিক্ষা উপমন্ত্রী মুহিবুল হাসান চৌধুরী নওফেল। আজ মঙ্গলবার কেন্দ্রীয় ছাত্রলীগের সাবেক উপ-পাঠাগার সম্পাদক মহিম উদ্দিনের ১৮তম মৃত্যুবার্ষিকী উপলক্ষে আয়োজিত স্মরণসভায় তিনি এ কথা বলেন। স্মরণসভা শেষে জেয়াফতের আয়োজন করা হয়।

শিক্ষা উপমন্ত্রী মুহিবুল হাসান চৌধুরী নওফেল বলেন, ‘তারেক রহমানের প্রত্যক্ষ মদদে সারাদেশের ছাত্রলীগ যুবলীগের অসংখ্য মেধাবী ছাত্রকে টার্গেট করে খুন করা হয়েছিল। তাদেরই একজন ছিলেন মহিম উদ্দিন। এই হত্যার নেপথ্যে যারা ছিল তাদেরকে অচিরেই বিচারের কাঠগড়ায় দাঁড়াতে হবে।’

advertisement

এ সময় আগামী ৪ ডিসেম্বর চট্টগ্রামের ঐতিহাসিক ফটোগ্রাউন্ড মাঠে প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার মহাসমাবেশ সফর করার জন্য ছাত্রলীগ যুবলীগসহ চট্টগ্রামের সর্বস্তরের মানুষের প্রতি আহ্বান জানান মুহিবুল হাসান চৌধুরী নওফেল।

advertisement 4

গতকাল মঙ্গলবার নগরীর নাসিরাবাদের একটি কমিউনিটি সেন্টারে আয়োজিত এই স্মরণসভায় ভার্চুয়ালি যোগ দেন মুহিবুল হাসান চৌধুরী নওফেল। চট্টগ্রাম মহানগর ছাত্রলীগের সাবেক সভাপতি এম আর আজিমের সভাপতিত্বে স্মরণ সভায় বক্তব্য দেন ছাত্রলীগের সাবেক সভাপতি লিয়াকত সিকদার, চট্টগ্রাম জেলা পরিষদের চেয়ারম্যান এ টি এম পেয়ারুল ইসলাম, বৈশাখী টেলিভিশনের বার্তা প্রধান অশোক চৌধুরী, চট্টগ্রাম সিটি করপোরেশনের প্যানেল মেয়র ও মহিম উদ্দিনের বড় ভাই গিয়াস উদ্দিন, যুবলীগের সাবেক কেন্দ্রীয় উপ-অর্থ সম্পাদক ও আওয়ামী লীগ নেতা হেলাল আকবর চৌধুরী বাবর, চট্টগ্রাম উত্তর জেলা ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক মঞ্জুরুল ইসলাম মঞ্জু, এমইএস কলেজ ছাত্রলীগের সভাপতি হাবিবুর রহমান তারেক প্রমুখ।

প্রসঙ্গত, বিএনপির শাসনামলে র‌্যাবের কথিত ক্রসফায়ারে নিহত হয়েছিলেন মহিম উদ্দিন। তিনি ছাত্রলীগের কেন্দ্রীয় নেতা ছিলেন। 

advertisement