advertisement
advertisement
advertisement

মোটরসাইকেল থামিয়ে যুবককে গুলি করে হত্যা

নিজস্ব প্রতিবেদক
৩০ নভেম্বর ২০২২ ০১:৫৪ পিএম | আপডেট: ৩০ নভেম্বর ২০২২ ০২:৪৯ পিএম
রাঙ্গামাটির ম্যাপ
advertisement

রাঙামাটির বাঘাইছড়ি উপজেলায় সুখেন চাকমা (২০) নামের এক যুবককে গুলি করে হত্যা করেছে দুর্বৃত্তরা। এ সময় গুলিতে সজীব চাকমা (২১) নামের আরও এক যুবক আহত হয়েছেন। আজ বুধবার সকাল সাড়ে আটটার দিকে উপজেলার সাজেক ইউনিয়নের মিডপয়েন্ট এলাকায় এ ঘটনা ঘটে।

সুখেন সাজেক ইউনিয়নের মিডপয়েন্ট গ্রামের মঙ্গল চাকমার ছেলে। সজীব একই গ্রামের মঙ্গল চান চাকমার ছেলে। তারা ভাড়ায় মোটরসাইকেল চালান।

advertisement

স্থানীয়দের বরাত দিয়ে সাজেক থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. নুরুল আলম জানান, সকালে সুখেন নিজের মোটরসাইকেল চালিয়ে মিডপয়েন্ট থেকে দাড়িপাড়া গ্রামের দিকে যাচ্ছিলেন। সজীব ওই মোটরসাইকেলের পেছনে বসেছিলেন। মিডপয়েন্ট গ্রাম থেকে আধা কিলোমিটার দূরত্বে পৌঁছালে দুর্বৃত্তরা মোটরসাইকেল থামিয়ে তাদের লক্ষ্য করে গুলি চালায়। গুলিবিদ্ধ অবস্থায় দুজনকে হাসপাতালে নেওয়ার পথে সুখেন মারা যান। সজীবকে দীঘিনালা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেওয়া হয়।

advertisement 4

সাজেক ইউনিয়ন পরিষদের সদস্য মোহন লাল চাকমা বলেন, সুখেন ও সজীব কোনো রাজনৈতিক সংগঠনের সঙ্গে জড়িত নন। তারা ভাড়ায় মোটরসাইকেল চালান। এ ঘটনার পর থেকে এলাকায় আতঙ্ক বিরাজ করছে।

রাঙ্গামাটি অতিরিক্ত পুলিশ সুপার (অপরাধ) মাহমুদা বেগম বলেন, ‘আমি ঘটনাটি শুনেছি। বর্তমানে বাঘাইছড়ি থানার ওসিসহ আমাদের পুলিশ টিম ঘটনাস্থলে গেছে। তারা ফিরে আসার পর বিস্তারিত বলা যাবে।’

advertisement