advertisement
advertisement
advertisement

যে কারণে এখনো গোসলখানার দরজা বন্ধ করেন না জাহ্নবী কাপুর  

বিনোদন ডেস্ক
৩০ নভেম্বর ২০২২ ০৪:০৬ পিএম | আপডেট: ৩০ নভেম্বর ২০২২ ০৪:০৮ পিএম
বলিউড অভিনেত্রী জাহ্নবী কাপুর
advertisement

বলিউডের প্রভাবশালী প্রযোজক বনি কাপুর ও অভিনেত্রী শ্রীদেবীর কন্যা জাহ্নবী কাপুর। পরিবারের অধিকাংশ সদস্যের মতো রূপালি পর্দায় এসে তিনিও বাজিমাত করছেন। সম্প্রতি এক সাক্ষাৎকারে নিজের জীবনের এক অদ্ভুত বিষয় জানিয়েছেন এ অভিনেত্রী। তিনি জানিয়েছেন, এখনও তিনি গোসলখানার দরজা বন্ধ করেন না!

ভারতীয় সংবাদমাধ্যম হিন্দুস্তান টাইমসের খবরে বলা হয়, সম্প্রতি মুম্বাইয়ে ৬৫ কোটি রুপিতে বাড়ি কেনেন জাহ্নবী। বিষয়টি নিয়ে বেশ আলোচনা ওঠে। শুধু মুম্বাইতে নয়, চেন্নাইয়েও বাড়ি আছে তার। সম্প্রতি  ‘ভোগ ইন্ডিয়া’র একটি প্রতিবেদনে সে বাড়িটি ঘুরিয়ে দেখিয়েছেন জাহ্নবী। যেখানে একটি মুহূর্তে দেখা যায় তার বাবা বনি কাপুরকেও।

advertisement

advertisement 4

ওই প্রতিবেদনে দেখা যায়, তিনি এক সময় গোসলখানার দরজা বন্ধ করতে পারতেন না। তবে ভূতের ভয়ে নয়, মা শ্রীদেবীর নিষেধাজ্ঞার কারণে তিনি গোসলখানার দরজা বন্ধ করতে পারতেন না!

কিন্তু কেন শ্রীদেবী মেয়ের প্রতি নিষেধাজ্ঞা দেন। এ প্রসঙ্গে জাহ্নবী জানান, তার মায়ের উদ্বেগ ছিল গোসলখানার দরজা বন্ধ করে জাহ্নবী হয়তো ছেলেদের সঙ্গে ফোনে কথা বলতে পারেন। এ জন্যই জাহ্নবীর গোসলখানার দরজা বন্ধ না করতে নির্দেশ দেন শ্রীদেবী।

৪ বছর আগে দুবাইয়ে মারা গেছেন শ্রীদেবী। হোটেলের বাথটাবে তার মৃত্য হয়। তিনি দুনিয়ায় না থাকলেও মেয়ে জাহ্নবী মেনে চলেন তার সে কথা। জাহ্নবী কাপুর বলেন, ‘মা দরজা বন্ধ করতে দিতেন না। এখনো আমার বাথরুমের কোনো তালা নেই।’

২০১৮ সালে ‘ধড়ক’ সিনেমায় অভিনয়ের মাধ্যমে বলিউডে পা রাখেন জাহ্নবী  কাপুর। এরপর তিনি ‘ঘোস্ট স্টোরি’, ‘গুঞ্জন স্যাক্সেনা: দ্য কারগিল গার্ল’, ‘রুহি’, ‘গুডলাক জেরি’ প্রভৃতি ছবিতে অভিনয় করেন। তার মুক্তিপ্রাপ্ত সর্বশেষ ছবি ‘মিলি’। চলতি মাসের প্রথম সপ্তাহে মুক্তিপ্রাপ্ত ছবিটি তেমন ব্যবসা করতে পারেনি। এ ছবিতেই প্রথমবারের মতো বাবা বনি কাপুরের প্রযোজনায় অভিনয় করেন জাহ্নবী কাপুর।

 

advertisement