advertisement
advertisement
advertisement

আয়াতের লাশের দুই খণ্ড উদ্ধার

চট্টগ্রাম ব্যুরো
৩০ নভেম্বর ২০২২ ০৪:৩৬ পিএম | আপডেট: ৩০ নভেম্বর ২০২২ ০৮:৫১ পিএম
আলীনা ইসলাম আয়াত
advertisement

চট্টগ্রাম নগরীর দক্ষিণ হালিশহর নয়াহাট এলাকায় পাঁচ বছরের শিশু আলীনা ইসলাম আয়াতকে খুন করে ছয় খণ্ড করে ভাসিয়ে দেওয়ার কথা বলেছিলেন আবির আলী (১৯)। আজ বুধবার বিকেলে আবির আলীকে নিয়ে তৃতীয় দফার অভিযান চালায় পুলিশ ব্যুরো অব ইনভেস্টিগেশনের (পিবিআই) সদস্যরা। এ সময় আবিরের দেখানো জায়গা থেকে আয়াতের শরীরের দুইটি খণ্ড উদ্ধার করে পিবিআই।আজ বিকেল ৩টা থেকে এ অভিযান শুরু হয়।

অভিযানের দলে থাকা পিবিআই পরিদর্শক মো. ইলিয়াস খান দৈনিক আমাদের সময়কে বলেন, ‘আবির আলীর দেওয়া তথ্য অনুযায়ী আমরা তাকে আকমল আলী সড়কের স্লুইস গেটের কাছে এনেছি। এখানেই দুইটি খণ্ড (আয়াতের শরীরের) পাওয়া গেছে। এতে আয়াতকে খুন করে ছয় খণ্ড করেছিল বলে আবির আলী যে স্বীকারোক্তি দিয়েছিলেন তার প্রাথমিক সত্যতাও মিলেছে।’  

advertisement

প্রথম দফায় দুই দিনের রিমান্ড শেষে আবির আলীর বর্তমানে দ্বিতীয় দফায় সাত দিনের রিমান্ড চলছে। গতকাল মঙ্গলবার থেকে তার এই রিমান্ড শুরু হয়।

advertisement 4

গত ১৫ নভেম্বর বিকেলে আবির আলী তার বাবার কক্ষে ডেকে নিয়ে শিশু আয়াতকে গলা টিপে খুন করেন। এরপর তাকে ছয় খণ্ড করে দক্ষিণ হালিশহর সংলগ্ন বঙ্গোপসাগর ও আকমল আলী সড়কের শেষ প্রান্তে স্লুইস গেইটে ফেলে দেন বলে পিবিআই-এর কাছে স্বীকার করেন।

গত বৃহস্পতিবার আবির আলীকে গ্রেপ্তার করে পিবিআই। গতকাল মঙ্গলবার আবিরের বাবা, মা ও বোনকেও গ্রেপ্তার করে তারা। তাদেরও দুই দিনের রিমান্ড চলছে।

advertisement