advertisement
advertisement
advertisement

নিখোঁজের পরদিন ধানক্ষেতে মিলল কিশোরের লাশ

কি‌শোরগ‌ঞ্জ প্রতিনিধি
৩০ নভেম্বর ২০২২ ০৮:৩৪ পিএম | আপডেট: ৩০ নভেম্বর ২০২২ ০৮:৩৪ পিএম
প্রতীকী ছবি
advertisement

কিশোরগঞ্জ জেলার বাজিতপুরে অটোচালককে হত্যা করে অটোরিকশা নিয়ে গেছে দুর্বৃত্তরা। গতকাল বুধবার সকালে উপজেলার সরারচর এলাকায় রাস্তার পাশে ধানক্ষেত থেকে মনির হোসেন ফয়সাল (১৭) নামে এক কিশোরের মরদেহ উদ্ধার করে পুলিশ।

নিহত ম‌নির হোসেন ফয়সাল উপ‌জেলার সরারচর ইউ‌নিয়‌নের মস‌লিশপুর গ্রা‌মের সাইফুল ইসলা‌মের ছে‌লে। তার বাবাও একজন অটোরিকশা চালক।

advertisement

সাইফুল ইসলাম জানান, প‌রিবা‌রের ভরণ‌পোষণ চালা‌তে কি‌শোর বয়‌সেই অটো‌রিকশা চালানোকে পেশা হিসেবে বেছে নেয় ফয়সাল। গতকাল মঙ্গলবার সন্ধ্যার দিকে কে বা কারা ফয়সালকে মোবাইলে কল করে ভাড়ার কথা বলে বা‌ড়ি থে‌কে ডেকে নেন। এরপর থেকে তার কোনো খোঁজ পাওয়া যা‌চ্ছিল না। রাতে বি‌ভিন্ন স্থা‌নে খোঁজ করেও তাকে পাওয়া যায়নি। আজ সকাল ৮টার দিকে সরারচর উপজেলার সুজাতটপুর গ্রামের কাছে উজানচর-বা‌জিতপুর সড়কের পাশে এক‌টি ধানক্ষেতে মরদেহ পড়ে থাকতে দেখে পুলিশে খবর দেয় এলাকাবাসী।

advertisement 4

কিশোরগঞ্জের পু‌লিশ সুপার মোহাম্মদ রা‌সেল শেখ জানান, অতি‌রিক্ত পু‌লিশ সুপার (অপরাধ) নূরে আলম সি‌দ্দিকীসহ পুলিশের উর্ধ্বতন কর্মকর্তারা ঘটনাস্থলে গিয়ে নিহতের মরদেহ উদ্ধার করে। অটো‌রিকশা ছিনতাই‌ করতেই কিশোর ফয়সালকে গলায় কাপড় ও র‌শি পেঁচিয়ে হত্যা করা হয় বলে ধারণা করা হচ্ছে। হত্যাকারীদের ধরতে অভিযান চলছে বলেও জানান তি‌নি।

বা‌জিতপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ শ‌ফিকুল ইসলাম জানান, মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য কিশোরগঞ্জ জেনারেল হাসপাতালের মর্গে পা‌ঠানো হয়েছে। এ ঘটনায় বা‌জিতপুর থানায় একটি হত্যা মামলা দায়ের করা হয়েছে।

advertisement