advertisement
advertisement
advertisement

আগুন সন্ত্রাসের ফাঁদে পা দেবে না বিএনপি: আমির খসরু

সিলেট ব্যুরো
৩০ নভেম্বর ২০২২ ০৯:৪২ পিএম | আপডেট: ৩০ নভেম্বর ২০২২ ০৯:৪২ পিএম
বিএনপির স্থায়ী কমিটির সদস্য আমির খসরু মাহমুদ চৌধুরী। ছবি: সংগৃহীত
advertisement

বিএনপি আর আগুন সন্ত্রাসের ফাঁদে পা দেবে না বলে জানিয়েছেন বিএনপির স্থায়ী কমিটির সদস্য আমির খসরু মাহমুদ চৌধুরী। তিনি বলেন, সরকার আগুন সন্ত্রাসের কথা বলে নতুন করে ফাঁদ পেতেছে। এবার এই ফাঁদে বিএনপি আর পা দেবে না।

আজ বুধবার বিকেলে সিলেট নগরের রেজিস্ট্রারি মাঠে মহানগর বিএনপি আয়োজিত বিক্ষোভ সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন। পুলিশের মিথ্যা মামলা, গায়েবি হামলা, নির্যাতন ও গ্রেপ্তারের প্রতিবাদে এই সমাবেশের আয়োজন করে বিএনপি।

advertisement

নয়াপল্টনে সমাবেশের অনুমতি না পাওয়ার প্রসঙ্গ আমির খসরু মাহমুদ চৌধুরী বলেন, বিএনপি কোথায় জনসমাবেশ করবে এটা বিএনপির সিদ্ধান্ত। এতে কারও অনুমতির প্রয়োজন নেই। কোনো বাধা বা অবরোধ দিয়ে সমাবেশ ঠেকানো যাবে না।

advertisement 4

সিলেট মহানগর বিএনপির আহ্বায়ক আব্দুল কাইয়ুম জালালী পংকীর সভাপতিত্বে ও সদস্য সচিব মিফতাহ সিদ্দিকীর সঞ্চালনায় সমাবেশে আমির খসরু অভিযোগ করে বলেন, সরকার সারাদেশে

অসংখ্য গায়েবি মামলা দায়ের করছে। এসব মামলার কোনো ভিত্তি নেই। বিএনপি নেতাকর্মীদের হয়রানি করতেই এ সব মিথ্যা মামলা করা হচ্ছ। বিএনপির সমাবেশ প্রতিহত করতেই সরকার পুলিশ প্রশাসনকে ব্যবহার করছে। তবে এবার কোনো বাধাই কাজে আসবে না। বিএনপির পক্ষে গণজোয়ার সৃষ্টি হয়েছে। গণজোয়ারের ভয়ে সরকার ভীত হয়ে পড়েছে।

তিনি আরও বলেন, ‘বিএনপি কেনো সহিংসতায় জড়াবে। দেশের জনতাই আমাদের প্রধান অস্ত্র। কারণ জনতা মাঠে নেমে জানান দিয়েছে তারা আর শেখ হাসিনাকে ক্ষমতায় দেখতে চায় না। তাই সকল বাধা বিপত্তি উপেক্ষা করে রাজশাহী ও ঢাকার সমাবেশে লক্ষ লক্ষ মানুষের ঢল মাঠে নামবে।’

সমাবেশে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য দেন বিএনপির চেয়ারপার্সনের উপদেষ্টা খন্দকার আব্দুল মুক্তাদির ও ড. এনামুল হক চৌধুরী, বিএনপির সাংগঠনিক সম্পাদক ডা. সাখওয়াত হোসেন জীবন, সিলেট সিটি মেয়র আরিফুল হক চৌধুরী, সিলেট জেলা বিএনপির সভাপতি আব্দুল কাইয়ুম চৌধুরীসহ আরও অনেকে।

advertisement