advertisement
advertisement
advertisement

রোমে ন্যাশনাল কাফের নতুন শাখার যাত্রা শুরু

ইতালি প্রতিনিধি
৬ ডিসেম্বর ২০২২ ১২:৩৬ পিএম | আপডেট: ৬ ডিসেম্বর ২০২২ ১২:৩৭ পিএম
ছবি: আমাদের সময়
advertisement

ইতালির রোমের তুসকোলানা এলাকায় জনপ্রিয় সামাজিক বোনাস এবং ইমিগ্রেশন সার্ভিস প্রতিষ্ঠান ন্যাশনাল কাফের নতুন অফিসের যাত্রা শুরু হয়েছে। ন্যাশনাল কাফের প্রতিষ্ঠাতা এ কে জামান আনুষ্ঠানিকভাবে ফিতা কেটে এর উদ্বোধন করেন।

তিনি বলেন, ন্যাশনাল কাফ ইতালির বিভিন্ন কার্যক্রমের মাধ্যমে প্রবাসীদের সহযোগিতা করে যাচ্ছে এবং ইমিগ্রেশন সেক্টরের পাশাপাশি ২০২৩ সালে নতুন ব্যবসা প্রতিষ্ঠান শুরু, অ্যাকাউন্টিং সার্ভিস এবং ইলেকট্রনিক ইনভয়েচ এর মতো সার্ভিসগুলো দিতে পারবে ন্যাশনাল কাফ, যার মাধ্যমে প্রবাসী ব্যবসায়ীরা সমানভাবে উপকৃত হবেন।

advertisement

ন্যাশনাল কাফ তুসকোলানা অফিস পরিচালনার দায়িত্বে রয়েছেন অ্যাডভোকেট রওশনা আরা। তিনি বলেন, ‘সপ্তাহের সাত দিনই এই অফিসের কার্যক্রম চালু থাকবে। তাই প্রবাসীরা সবসময় তাদের সুবিধামতো সময়ে আমাদের সার্ভিস নিতে পারবেন।’

advertisement 4

ন্যাশনাল কাফের পরিচালক মিজানুর রহমান বলেন, সরাসরি হেড অফিসের তত্ত্বাবধায়নে এই অফিসের কার্যক্রম চালু হবে, তাই প্রবাসীরা সবসময় ভালো সার্ভিস পাবেন।

অনুষ্ঠানে স্থানীয় প্রবাসী বাংলাদেশি এবং গণমাধ্যম কর্মীরা ছাড়াও বিভিন্ন সংগঠনের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন। তারা শাখার পরিচালক রওশনারা বেগমকে ফুলের শুভেচ্ছা জানান। অনুষ্ঠানের শেষ পর্বে প্রতিষ্ঠানের সফলতা ও দীর্ঘায়ু কামনা করে বিশেষ দোয়া মোনাজাত করা হয়।

উল্লেখ্য, ন্যাশনাল কাফ ২০১৯ সাল থেকে প্রবাসীদের বিভিন্ন সামাজিক বোনাস এবং ইমিগ্রেশন সার্ভিসের দায়িত্ব নিয়ে ব্যাপক জনপ্রিয়তা লাভ করেছে।‌ বিশেষ কনে করোনাকালীন প্রবাসীদের বিভিন্ন বোনাস সহযোগিতা দিয়ে প্রতিষ্ঠানটি ব্যাপক আলোচনায় আসে।

advertisement