advertisement
advertisement
advertisement

গ্রিসে শরীয়তপুর সমাজকল্যাণ পরিষদের আলোচনা সভা

গ্রীস প্রতিনিধি
২২ জানুয়ারি ২০২৩ ০৬:২৮ পিএম | আপডেট: ২৩ জানুয়ারি ২০২৩ ০৩:১৬ পিএম
গ্রিসে শরীয়তপুর সমাজকল্যাণ পরিষদের আলোচনা সভা। ছবি: সংগৃহীত
advertisement

বাংলাদেশ কমিউনিটি ইন গ্রিসের সপ্তম নির্বাচনী উপলক্ষে মতবিনিময় ও পরিচিতি সভার আয়োজন করেছে শরীয়তপুর সমাজকল্যাণ সংগঠন। গতকাল শনিবার সন্ধ্যা সাড়ে ৭ টায় গ্রিসের রাজধানী এথেন্সের এবিসির একটি রেঁস্তোরায় এই আলোচনা সভার আয়োজন করা হয়।

গ্রিসে বাংলাদেশ কমিউনিটি নির্বাচনকে সামনে রেখে শরীয়তপুর সমাজ কল্যাণ সংগঠনের সভাপতি আলমগীর হোসেন তালুকদারের সভাপতিত্বে ,ফরিদপুর ফেডারেশনের সাধারণ সম্পাদক মোখলেসুর রহমান রহিমের সার্বিক সহযোগিতায় অনুষ্ঠানটি পরিচালনা করেন সংগঠনের সাধারণ সম্পাদক আলমাস মুন্সী।

advertisement

শরীয়তপুর জেলার পক্ষে আগামী ১২ মার্চে অনুষ্ঠিত বাংলাদেশ কমিউনিটি ইন গ্রিসের নির্বাচনে সভাপতি পদে নাম ঘোষণা করে আরও বক্তব্য দেন কমিউনিটি নির্বাচনের সভাপতি পদপ্রার্থী মিজানুর রহমান আলফা, সংগঠনের সভাপতি আলমগীর হোসেন তালুকদার, বিশিষ্ট গার্মেন্টস ব্যবসায়ী ও সেভ দা ফিউচার ইন গ্রিসের সভাপতি নুরুল আমিন দেওয়ান, মো. আলী লিটন মাঝি, হেলাল ভূঁইয়া, পীরগোস যুবলীগের শামীম ওসমান, বিশিষ্ট গার্মেন্টস ব্যবসায়ী ফরহাদসহ আরও অনেকে।

advertisement 4

আগামী ১২ই মার্চ ২০২৩ সালের গ্রীসে বাংলাদেশ কমিউনিটির নির্বাচনকে সামনে রেখে আগত বৃহত্তর ফরিদপুর বিভাগীয় শরীয়তপুর কমিটির সকল নেতারা উপস্থিত ছিলেন।

advertisement