advertisement
advertisement
advertisement

মাহিকে গ্রেপ্তার নিয়ে যা বললেন সঙ্গে থাকা মামা

বিনোদন প্রতিবেদক
১৮ মার্চ ২০২৩ ১২:৫৩ পিএম | আপডেট: ১৮ মার্চ ২০২৩ ০৩:৩৭ পিএম
চিত্রনায়িকা মাহিয়া মাহি। ছবি: সংগৃহীত
advertisement

ভাবমূর্তি ক্ষুণ্ন করার অভিযোগে দায়ের হওয়া ডিজিটাল নিরাপত্তা আইনের মামলায় চিত্রনায়িকা মাহিয়া মাহিকে গ্রেপ্তার করেছে পুলিশ। এ সময় অভিনেত্রীর সঙ্গে ছিলেন তার মামা। তিনি জানান, বিমানবন্দরে নামার পরপরই গাজীপুর থানা পুলিশ মাহিকে গ্রেপ্তার করে।

দৈনিক আমাদের সময় অনলাইনকে মাহিয়া মাহির মামা বলেন, ‘আমি আর মাহি দেশে এসেছি। বিমানবন্দরে নামার পরপরই গাজীপুর থানা পুলিশ মাহিকে গ্রেপ্তার করে। এ সময় মাহি তার পরিবার ও সাংবাদকর্মীদের সঙ্গে কথা বলতে চাইলেও তাকে সেই সুযোগ দেওয়া হয়নি।’

advertisement

তিনি আরও বলেন, ‘আমাকে পুলিশ বলেছে, “আপনি আপনার লাগেজ নিয়ে চলে যান, কোনো কথা বাড়াবেন না।” আমি বারবার অনুরোধ করেছি, মাহির শরীর ভালো না। তারপরও তারা কোনো কথা শোনেনি। মাহিকে কারও সঙ্গে কথা বলার সুযোগও দেয়নি তারা।’

এদিন সকাল ১০টা ৫০ মিনিটে মাহিয়া মাহি সৌদি আরব থেকে বাংলাদেশ বিমানের একটি ফ্লাইটে বিমানবন্দরে অবতরণ করেন।

advertisement

এর আগে ওমরাহ পালন করতে যাওয়া মাহি সৌদি আরবের মক্কা শহর থেকে শুক্রবার (১৭ মার্চ) ভোরে ফেসবুক লাইভে আসেন। লাইভে স্বামী রকিব সরকারের গাড়ির শোরুম ভাঙচুর ও হামলার অভিযোগ করেন।

প্রসঙ্গত, ডিজিটাল নিরাপত্তা আইনের মামলায় চিত্রনায়িকা মাহিয়া মাহিকে রাজধানীর হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দর থেকে গ্রেপ্তার করেছে গাজীপুর মেট্রোপলিটন পুলিশ।

গ্রেপ্তারের বিষয়টি দৈনিক আমাদের সময়কে নিশ্চিত করেছেন গাজীপুরের উপপুলিশ কমিশনার আবু তোরাফ শামসুর রহমান।

তিনি জানান, চিত্রনায়িকা মাহিকে বিমানবন্দরের ভিআইপি গেট থেকে বের হওয়ার সময় গ্রেপ্তার করা হয়।

এর আগে মাহি ও তার স্বামী রকিব সরকারের বিরুদ্ধে গাজীপুরে দুটি মামলা হয়েছে। ভাবমূর্তি ক্ষুণ্ন করার অভিযোগে ডিজিটাল নিরাপত্তা আইনে মামলাটি করেছেন বাসন থানার উপ-পরিদর্শক (এসআই) রোকন মিয়া। এ ছাড়া জমি দখলের অভিযোগে তাদের নামে হুকুমের আসামি করে আরও একটি মামলা করেছেন স্থানীয় বাসিন্দা ইসমাইল হোসেন।