ঈদের তৃতীয় দিন ‘প্লিজ মাফ করবেন’

বিনোদন প্রতিবেদক
১১ মে ২০২১ ১৬:৫৬ | আপডেট: ১১ মে ২০২১ ১৭:৪৯
‘প্লিজ মাফ করবেন’ নাটকের পোস্টার

আবদুর রহিম খান ওরফে এ আর খান স্ত্রী মৃদুলাকে নিয়ে তিন দিনের জন্য হানিমুন করতে আসে কক্সবাজারে। তারা একটি অভিজাত হোটেল ওঠে। এ আর খান একটু চাপাবাজ এবং সন্দেহ প্রবন লোক। আর যখন-তখন বিকট শব্দ করে হাঁচি মারা তার মুদ্রা দোষ। এই হাঁচি রোগ নিয়ে তিনি বেশ গর্ব বোধ করেন। তার এই হাঁচি ও চাপাবাজি নিয়ে মৃদুলা প্রায়ই বিব্রতকর পরিস্থিতিতে পরেন।

এদিকে, কক্সবাজার একা বেড়াতে আসেন ভার্সিটি পড়ুযা সুবর্না। হোটেল করিডোরে তার সঙ্গে পরিচয় হয় মৃদুলার। নাম ও নাম্বার বিনিময়ও হয়। মৃদুলার পাশের কক্ষে উঠে বিশিষ্ট কাঁকড়াবিদ রাতুল চৌধুরী। সুবর্নাকে ভালো লেগে যায় তার। সহকারী হিসাবে তাকে চাকরির প্রস্তাবও দেয় রাতুল।

কিন্তু সুবর্নার না বলার পরও নাছোড়বান্ধা রাতুল। সে তার ফোন নম্বর চায়। সুবর্না ইচ্ছে করে মৃদুলার নাম ও নম্বর নিজের বলে চালিয়ে দেয়। এরপর মাঝ রাতে মৃদুলাকে ফোন করে রাতুল। এ নিয়ে মাঝরাতে শুরু হয় নতুন দ্বন্ধ। নব দম্পতির সুখের হানিমুন হয়ে উঠে দুর্বিষহ।

এমন হাস্যকর নানা ঘটনার মধ্য দিয়ে এগিয়ে যায় ‘প্লিজ মাফ করবেন’ নাটকের গল্প। সিফ্রাত মোশাররফের রচনায় এটি নির্মাণ করেছেন ফরিদুল হাসান। নাটকে এ আর খান চরিত্রে জাহিদ হাসান ও তার স্ত্রীর চরিত্রে নাদিয়া আহম্মেদ অভিনয় করেছেন। আরও আছেন আরফান আহমেদ, আইরিন তানিসহ অনেকে।

নির্মাতা জানান, ‘প্লিজ মাফ করবেন’ প্রচার হবে ঈদের তৃতীয় দিন রাত ১০টায় আরটিভিতে।